রবিবার, ০৯ মে, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Sunday, 2 May, 2021 at 7:27 PM
রমজানে সেভেনআপ'র লিমিটেড এডিশন

রমজানে সেভেনআপ'র লিমিটেড এডিশন

রিফ্রেশিং ক্লিয়ার ড্রিংক ব্র্যান্ড সেভেনআপ® সম্পুর্ন নতুন “সবুজ-সোনালী রঙের” লিমিটেড এডিশন প্যাকেজিং এর মাধ্যমে রমজান মাসের তাৎপর্যকে তুলে ধরেছে। রমজান মাসের গুরুত্ব বহন করে এমন সব ডিজাইন উপাদান, যেমন- রমজানের চাঁদ, তারা ইত্যাদি থেকে অনুপ্রাণিত হয়ে, পেপসিকো ডিজাইন অ্যান্ড ইনোভেশন টিম- এই নতুন প্যাকেজিং ডিজাইন তৈরি করেছে।

নতুন ডিজাইনটি সম্পর্কে পেপসিকো বাংলাদেশ রিজিওন-এর মার্কেটিং ডিরেক্টর নাসিব পুরী বলেন, “রমজান মাস খুবই তাৎপর্যপূর্ণ একটি মাস, এটি এমন একটি সময় যখন সবাই একসাথে পরিবার ও বন্ধুদের সাথে মিলিত হয়। আমরা এই মুহূর্তগুলোর অংশ হতে চাই এবং এই মুহূর্তগুলোকে আরও স্পেশাল করে তুলতে চাই। সেভেনআপ® এর এই লিমিটেড এডিশন প্যাকের মাধ্যমে আমরা চেয়েছি, রমজানের তাৎপর্য ধারণ করতে আর দেশের প্রতিটি পরিবারের ইফতার টেবিলে যোগ করতে ফ্রেশনেসের নতুন ছোঁয়া।”
 
ট্রান্সকম বেভারেজেস লিমিটেড এর হেড অফ মার্কেটিং শiফুদ্দিন ভুঁইয়া (শ্যামল) বলেন, “সেভেনআপ® দেশের সবচেয়ে বড় সফট ড্রিংকস ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত এবং ব্র্যান্ডটি সবসময়ই বাংলাদেশের ভোক্তাদের থেকে পেয়েছে অশেষ ভালোবাসা। এই বছর, রমজানে ভোক্তাদের এই লিমিটেড এডিশন প্যাকেজিং উপহার দিতে পেরে এবং এর সাথে রমজান উদযাপন করতে পেরে আমরা খুবই আনন্দিত। আশা করি, দেশীয় সংস্কৃতি ও রমজানের মূল্যবোধ থেকে অনুপ্রাণিত নতুন সবুজের উপর সোনালি রঙের এই প্যাকেজিং দ্রুত গ্রাহকদের মনে জায়গা করে নিবে এবং দোকানের শেলফে সেভেনআপ® কে আলাদাভাবে ফুটিয়ে তুলতে সাহায্য করবে, যা ভোক্তাদেরকেও আকৃষ্ট করবে।”

সূক্ষ্ম, সবুজ ও সোনালী বর্ণের নতুন এই ডিজাইনটি সেভেনআপ® এর ৬০০ মিলি, ১ লিটার এবং ২.২৫ লিটার প্যাকের প্যাকেজিং এর জন্য ব্যবহার করা হচ্ছে, পাশাপাশি বিশেষ এই ডিজাইনে তৈরি বিভিন্ন কমিউনিকেশন দোকানগুলোতে দেখা যাবে।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft